৫ বছর ধরে ছাত্রীকে ধর্ষণ, স্কুলের কেরানি আটক

সংবাদটি প্রকাশিত হয়েছে : শুক্রবার, এপ্রিল ৫, ২০১৯ ১২:৫৮:১৮ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক ছাত্রীকে ব্ল্যাকমেইল করে পাঁচ বছর ধরে ধর্ষণের অভিযোগে শাহ্জাহান বাদশা (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার সকালে র‌্যাব-৫ এর ক্যাম্প কমান্ডার সাইদ আব্দুল্লাহ আল মুরাদের নেতৃত্বে একটি দল নওগাঁর সাপাহার উপজেলার সোনাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার শাহ্জাহান শিবগঞ্জ উপজেলার তেলকুপি গ্রামের একরামুল হকের ছেলে। তিনি তেলকুপি উচ্চ বিদ্যালয়ে কেরানি পদে কর্মরত।

শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব কর্মকর্তা সাইদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, তেলকুপি উচ্চ বিদ্যালয়ের কেরানি শাহজাহান বাদশা একই স্কুলের এক ছাত্রীকে ২০১৩ সাল থেকে ধর্ষণ করে আসছিল। গোপনে ধারণ করা ওই ছাত্রীর অশ্লীল ছবি সবার কাছে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে ব্ল্যাকমেইল করে শাহজাহান। ২০১৮ সালে ওই ছাত্রী এসএসসি পাস করে স্কুল থেকে বেরিয়ে যাওয়ার পরও ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করতে থাকে। এক পর্যায়ে ছাত্রীর পরিবার বিষয়টি জানতে পেরে গত ১৮ মার্চ শাহজাহানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিবগঞ্জ থানায় মামলা করেন। এরপর থেকেই পলাতক ছিলেন শাহজাহান।

তিনি বলেন, নওগাঁর সাপাহার সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল ধর্ষক শাহজাহান। কিন্তু তার আগেই তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ওই ছাত্রীকে ব্লাকমেইল করে ধর্ষণের কথা স্বীকার করেছে।

আরও পড়ুন: প্রাণের কারখানায় আগুন

Leave a Reply

Your email address will not be published.

জনপ্রিয়