শিরোনাম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় ৪৩০ জনকে নিয়োগ দেবে

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, এপ্রিল ২৮, ২০১৯ ৫:৫২:৩৮ অপরাহ্ণ
BD

চলমান চাকরি ডেস্ক :
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ কর্তৃক বাস্তবায়নাধীন “সার্বিক গ্রাম উন্নয়ন কর্মসূচি (সিভিডিপি) ৩য় পর্যায়” শীর্ষক প্রকল্পের নিম্নলিখিত পদসমূহে অস্থায়ী ভিত্তিতে প্রকল্প মেয়াদে ৪৩০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম : মাঠ সংগঠক, হিসাব রক্ষক, হিসাব সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।

যোগ্যতা : যেকোনো সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক ডিগ্রিসহ উচ্চমাধ্যমিক বা মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। ২৩ এপ্রিল, ২০১৯ পর্যন্ত ন্যূনতম বয়স ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন-ভাতা : জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী (গ্রেড ১৪ ও ১৬) বেতন ভাতা প্রদান করা হবে। মাঠ সংগঠক ও হিসাব রক্ষক পদের বেতন ১০,২০০ টাকা এবং হিসাব সহকারী ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের বেতন ৯,৩০০ টাকা।

আবেদন পদ্ধতি : প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এজন্য (http://cvdp3.teletalk.com.bd) এই ঠিকানায় প্রবেশ করে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ : অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২৩ এপ্রিল, ২০১৯ সকাল ১০ টায় এবং শেষ হবে আগামী ১৪ মে, ২০১৯ বিকাল ৫টায়।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন ১৯ এপ্রিল, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে…

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ

জনপ্রিয়