শিরোনাম

হায়দরাবাদের রান্নাঘরে সাকিব

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, এপ্রিল ২১, ২০১৯ ১০:২৮:০৭ অপরাহ্ণ
Sakib
ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক
চলমান আইপিএলে খেলার জন্য না হলেও হায়দারাবাদের রান্নাঘরে বাবুর্চির ভূমিকায় দেখা যায় এই বাংলাদেশি তারকাককে। খেলার ফাঁকে রান্নার প্রতিযোগিতায় নেমেছিলেন হায়দারাবাদের খেলোয়াড়রা।

প্রতিযোগিতায় দুদলে ভাগ হয়ে রান্নার খেলায় মেতে ওঠেন সাকিবরা। এক দলে ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারের নেতৃত্বে ‘টিম ভুবি’ এবং অন্য দলে অলরাউন্ডার বিজয় শঙ্করের নেতৃত্বে ছিল ‘টিম বিজয়’। সাকিব ছিলেন ‘টিম বিজয়ে’র সদস্য। এই দলে ছিলেন রশিদ খান, ঋদ্ধিমান সাহা, মার্টিন গাপটিল ও জনি বেয়ারস্টোরা। রান্নার লড়াইয়ে কে জিতেছে, তা জানা যায়নি। তবে দিনটি যে অন্যভাবে উদযাপন করেছেন সাকিবরা, তা ছিল স্পষ্ট।

হায়দরাবাদের অফিশিয়াল ফেসবুক পেজে সাকিবের রান্না করার ছবি প্রকাশ হয়। সেখানে খেলোয়াড়দের আনন্দ উল্লাস ছিল চোখে পড়ার মতো।

এদিকে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল দেশে ফিরে আসতে পারেন সাকিব। সম্প্রতি বিসিবি সভাপতি জানিয়েছেন, তাঁকে দেশে ফিরে আসতে চিঠি দেওয়া হচ্ছে। বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতেই সাকিবকে চিঠি দিচ্ছে বিসিবি।

সাংবাদিকদের বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছিলেন, ‘আমাদের ক্যাম্প শুরু হচ্ছে। আমি বলেছি সাকিবকে চিঠি পাঠাতে। এখনই চিঠিটা দিয়ে দিতে। তারপর দেখা যাক, সে কী সাড়া দেয়। আমাদের যেহেতু ক্যাম্প শুরু হচ্ছে, সে আমাদের ক্যাম্পে আসবে কি আসবে না, এটা নিয়ে কথা হয়নি। আমার মনে হয়েছে, ক্যাম্প শুরু হচ্ছে, ওকে চিঠি দেওয়া দরকার যেন সে যোগ দিতে পারে।’

চোটের কারণে নিউজিল্যান্ড সফরে ছিলেন না সাকিব। চোট কাটিয়ে আইপিএলে শুরু থেকেই যোগ দেন তিনি। তবে সাকিব খেলতে পেরেছেন একটি মাত্র ম্যাচ।

আরও পড়ুন: আইপিএলে যাচ্ছেন হাবিবুল বাশার!

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ

জনপ্রিয়