শিরোনাম

গাজীপুরের কাউন্সিলর নাসিরের বিরুদ্ধে ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, এপ্রিল ৫, ২০২০ ১১:২৬:২৭ অপরাহ্ণ

মোঃ মোখলেছুর রহমান, গাজীপুর প্রতিনিধি :
গাজীপুর সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নাসির উদ্দিন মোল্লার বিরুদ্ধে ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে। জরুরী খাদ্যসামগ্রী অসহায় গরিব দিনমুজুর শ্রমিকদের মাঝে বিতরণ না করে নিজস্ব লোকদের মাঝে বিতরণ করছে বলে অভিযোগ করেছে এলাকাবাসী। এনিয়ে সাধারণ খেটে খাওয়া মানুষের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

গাজীপুর সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে ১ হাজার কর্মহীন দিনমুজুর শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের কথা থাকলেও তা মানছেননা কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা।

মধু মিয়া নামে এক রিক্সসা চালক বলেন, আমাদের ৮ থেকে ১০ জন রিক্সসা চালককে ডেকে নিয়ে ৩ ঘন্টা বসিয়ে রাখে। তারপর আমাদের খাদ্যসামগ্রী না দিয়ে তাড়িয়ে দেয়। বাবু নামের আরেকজন রিক্সসা চালক বলেন, আমাগো ডাইকা নিয়া তিন ঘন্টা বসি রাখছে নেম্বারের খবর নাই। তোরা জানেন না কি কষ্ট করোছেন মোরা।

কুদ্দুস নগর এলাকার মারফত আলী জানান, আমাদের ভোটার আইডি কার্ড জমা নিছে। চাল দিবো কইয়া আর দিলোনা। আমরা ভোটার হইয়া চাইল পাইলামনা। মুখ দেইখা দেইখা তার বাসার আশে পাশের মানুষরে দিছে। কাউন্সিলরের ভাই বসির আমাগো বাঁশ দিয়ে মারতে আইছে। আল্লাহ তার বিচার করবো।

কুদ্দুস নগর এলাকার দেলোয়ার হোসেন নামে একজন বলেন, আমার মোবাইল নাম্বার ভোটার আইডি কার্ডের ফটোকপি জমা নিয়ে অন্যজনকে চাউল দিছে। আমি গিয়ে জিজ্ঞাস করলে বলে দেওয়া হয়ে গেছে।

এমন হাজারো অভিযোগ কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লার বিরুদ্ধে। শুধু তাই নয় ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মিসেস বেনু বারেক বলেন, আমার দেওয়া তালিকার একটি লোককেও খাদ্যসামগ্রী দেয়নি নাসির উদ্দিন মোল্লা। তিনি আরও বলেন, বেনু বারেকের কোন লোককে ত্রাণ দেওয়া যাবেনা।

এব্যাপারে কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লার মোবাইলে একাদিক বার যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

উল্লেখ গত ০৩-১২-২০১৯ ইং তারিখে পলাশ পরিবহনের সুপারভাইজার মোঃ আব্দুর রহমান বাদী হয়ে কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লার বিরুদ্ধে কোনাবাড়ী থানায় হুকুমের আসামী করে একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন : কোনাবাড়ীর দুইশত পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এনামুল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জনপ্রিয়

%d bloggers like this: