কোনাবাড়ীতে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

সংবাদটি প্রকাশিত হয়েছে : রবিবার, জুন ১৩, ২০২১ ৫:৩০:১৮ অপরাহ্ণ

এস এইচ সুমন, কোনাবাড়ী, গাজীপুর:
গাজীপুরের কোনাবাড়ী জরুন এলাকায় হাসান নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৩ জুন) সকালে মহানগরীর কোনাবাড়ী জরুন এলাকায় নোবেল গার্মেন্স এর সামনে শাহজাহান পাঠান এর বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

হাসান শেরপুর জেলার নালিতাবাড়ী থানার পোড়াগাও এলাকার মনির হোসেনের ছেলে। কোনাবাড়ী থানাধীন পরিবারের সাথে ভাড়া বাসায় থেকে কালিয়াকৈর এর গাছগড়া আলিয়া মাদ্রাসায় পড়াশোনা করতো।

বাবা মনির হোসেন নোবেল গার্মেন্টস এর সামনে চায়ের দোকান চালাতেন এবং মা ওই গার্মেন্টসে চাকুরী করতেন। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, হাসান মানসিক ভাবে সুস্থ ছিলেননা। ওর মাথায় সমস্যা ছিলো।

হাসানের বাবা মনির হোসেন বলেন, তার মাথার সমস্যার কারনে অনেক ডাঃ ও কবিরাজ দেখিয়েছি কোন লাভ হয়নি? সে মাঝে মধ্যেই বাসা থেকে বের হয়ে যেতো। আবার রাত ১২ টা ১টা সময় বাসায় ফিরে আসতো। গতকাল শনিবার (১২ জুন) দুপুরে তার ছোট বোনকে খুঁজতে গিয়ে আর বাসায় ফিরেনি। আজ সকালে তার ঝুলন্ত লাশ দেখে ছোট বাচ্চারা ডাকা ডাকি করে।পরে পুলিশকে খবর দেই।

এদিকে মা হাসান হাসান বলে কান্নায় ভেঙ্গে পরছেন। তার মায়ের কান্নায় আশপাশের বাতাস যেন ভারি হয়ে আসছে। প্রতিবেশী আব্দুর রহিম বলেন হাসান খুব ভালো ছিলো। সে কারো সাথে মিশতো না। একা থাকতেই বেশী পছন্দ করতো। তিনি আরো বলেন শুনেছি তার মাথায় নাকি সমস্যা ছিলো।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কোনাবাড়ী জোনের সহকারী পুলিশ কমিশনার সুভাশীস ধর।

জিএমপি কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, প্রাথমিক ধারণা করা হচ্ছে তার মানসিক সমস্যার কারনেই এ ঘটনা ঘঠিয়েছে। লাশ উদ্ধার করে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : গাজীপুরে পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু

সর্বশেষ

জনপ্রিয়