রাণীশংকৈলে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সংবাদটি প্রকাশিত হয়েছে : সোমবার, জুন ১৪, ২০২১ ৮:৩৯:১৩ অপরাহ্ণ

রফিকুল ইসলাম সুজন, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১৪ জুন সোমবার বিকেলে পৌর শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ
মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক, অনুর্ধ-১৭)’ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালিকা,অনুর্ধ ১৭)’ র ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় কাশিপুর ইউনিয়ন একাদশ পৌরসভা এক্দশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। একমাত্র গোলটি করেন কাশিপুর দলের খেলোয়াড় রাসেল।

খেলা শেষে ওই স্টেডিয়ামে সহকারি কমিশনার,ভূমি(ভারপ্রাপ্ত ইউএনও) প্রীতম সাহার সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান-শাহরিয়ার আজম মুন্না।বিশেষ সম্মানিত অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, মহিলা ভাইস চেয়ারম্যান-শেফালী বেগম, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও কাশিপুর ইউপি চেয়ারম্যান-আব্দুর রউফ।

এ ছাড়াও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক নেতা, ক্রীড়ামোদি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উপস্থাপনা করেন,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। খেলা পরিচালনা করেন বাফুফে প্রশিক্ষণপ্রাপ্ত রেফারি জয়নুল আবেদীন ও সুগা মুরমু।ধারা বর্ণনা করেন জুয়েল রানা। পরে চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে ট্রফি প্রদান করা হয়।

আরও পড়ুন : রাণীশংকৈলে শশুর বাড়িতে নতুন জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

সর্বশেষ

জনপ্রিয়